নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ২৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি :সোনারগাঁয়ে ২৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন। এর আগে সোমবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট সংলগ্ন আসারিয়ারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পারভেজ (২৮) কক্সবাজার সদর পৌরসভার মোহাজেরপাড়া এলাকার আবু মিয়ার ছেলে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে একটি মাদক চক্র নারায়ণগঞ্জ আসছে। ওই সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি মেঘনা ঘাট এলাকায় ওৎ পেতে থাকে। পরবর্তীতে ভোরের দিকে আসারিয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ ওই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেফতার করতে ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতার আসামির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!