নারায়ণগঞ্জরবিবার , ২০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুরের শীর্ষ মাদক সম্রাট জাবেদের সংবাদ প্রকাশে তোলপাড়

Alokito Narayanganj24
অক্টোবর ২০, ২০১৯ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন সৈয়দপুর আল আমিন নগর এলাকার চিহিৃত মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী জাবেদ বেপারীর মাদক ব্যবসা সংবাদ প্রকাশে তোলপাড় সৃষ্টি হয়েছে।

সচেতন এলাকাবাসী অবিলম্বে মাদক সম্রাট জাবেদ বেপারীকে আটক করে যুব সমাজকে রক্ষা করতে রেব ও পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন। জাবেদের মাদক ব্যবসা জমজমাট ভাবে চললেও পুলিশ প্রশাসন নির্বিকার হওয়ায় এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়,সৈয়দপুর আল আমিন নগর এলাকার মৃত আব্দুল খালেক বেপারীর পুত্র চিহিৃত মাদক সম্রাট ও আন্তঃ জেলা ডাকাত দলের অন্যতম সদস্য জাবেদ বেপারী এলাকায় ইয়াবা,গাজাঁর রমরমা ব্যবসা চালাচ্ছে।

শীর্ষ মাদক সম্রাট জাবেদ শহরের চিহিৃত এক মাদক সম্রাটের সেকেন্ড ইন কমান্ড এবং মাদক চালানের সহযোগী ছিল। বর্তমানে জাবেদ একটি শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা চালালেও পুলিশ জাবেদকে আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়া পেয়ে যায়।

একটি সুত্র হতে জানা যায়,জাবেদের বিরুদ্ধে মাদক,ডাকাতি,হত্যা,মারামারী,চাদাঁবাজি সহ বর্তমানে অসংখ্য মামলা রয়েছে।

এর মধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা ৩৬/১ এর১০ এর ক ধারায় মাদক মামলা নং-৬২/১৯,সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং- ৫২/১৮,সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং-৪৫/১৮,সদর মডেল থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং- ৭৯/১৭,সদর মডেল থানায় ধারা ৩০২,৩৪ পেনাল কোর্ড ১৯৮০ সাল মামলা নং- ৬/১৫,সদর মডেল থানায় ধারা ১৪৩/৩৪৩/৪৪৭/৪১৪/৩০৭/৩২৩/৩২৪/৩২৬/৩৭৯/৪২৭/৫০৬ ধারায় মামলা নং- ২৬/১৭,সোনারগাঁ থানায় ধারা ৩৫৩/১৮৬/৩৩২/৩৩৩/৩৭৯/৩০৭/ ধারায় মামলা নং- ১১/১১,সোনারগাঁ থানায় ধারা ৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড মামলা নং-১০/১১ উল্লেখযোগ্য।

অপর দিকে জাগো নারায়ণগঞ্জ ২৪.কম পরিবেশিত সংবাদটি দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জ, দৈনিক সচেতন,দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকা গুরুত্ব দিয়ে সংবাদ প্রকাশ করায় তোলপাড় সৃষ্টি হয়েছে। জাবেদকে রক্ষা করতে একটি চক্র উঠে পড়ে লেগেছে বলে জানান এলাকাবাসী।

প্রকাশ্যে জাবেদ মাদক ব্যবসা সহ নানান অপকর্ম করে বেড়ালেও অসাধু পুলিশ কর্মকর্তাদের সাথে রয়েছে গভীর সখ্যতা। তাই কয়েকবার পুলিশ আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে প্রতিবার ছাড়া পেয়ে যায় মাদক সম্রাট জাবেদ বেপারী।

নাম প্রকাশ না করে এলাকা বাসী জাগো নারায়ণগঞ্জ ২৪.কমকে বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা কারী সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ থাকা সত্বেও কিভাবে মাদক শীর্ষ সম্রাট জাবেদ মাদক বিক্রি, জমি দখল সহ নানান অপকর্ম করে বেড়ায়।এ ব্যাপারে মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী জাবেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!