নারায়ণগঞ্জশনিবার , ১৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুরে একাধিক মামলার আসামী জাভেদ এখনও প্রকাশ্যে!

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন সৈয়দপুর আল আমিন নগর এলাকার চিহিৃত মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী জাবেদ বেপারীর মাদক ব্যবসা জমজমাট ভাবে চললেও পুলিশ প্রশাসন নির্বিকার হওয়ায় এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়,সৈয়দপুর আল আমিন নগর এলাকার মৃত আব্দুল খালেক বেপারীর পুত্র চিহিৃত মাদক সম্রাট ও আন্তঃ জেলা ডাকাত দলের অন্যতম সদস্য জাবেদ বেপারী এলাকায় ইয়াবা,গাজাঁর রমরমা ব্যবসা চালাচ্ছে।

শীর্ষ মাদক সম্রাট জাবেদ শহরের চিহিৃত মাদক সম্রাট বিটুর সেকেন্ড এন্ড কমান্ড এবং মাদক চালানের সহযোগী ছিল।বর্তমানে বিটুর অনুপস্থিতিতে জাবেদ একটি শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা চালালেও রহস্যজনক কারনে পুলিশ জাবেদকে আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়া পেয়ে যায়।

একটি সুত্র হতে জানা যায়,জাবেদের বিরুদ্ধে মাদক,ডাকাতি,হত্যা,মারামারী,চাদাঁবাজি সহ বর্তমানে অসংখ্য মামলা রয়েছে।

এর মধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক মামলা নং-৬২/১৯,সদর মডেল থানায় মাদক মামলা নং- ৫২/১৮,সদর মডেল থানায় মামলা নং-৪৫/১৮,সদর মডেল থানায় মামলা নং- ৭৯/১৭,সদর মডেল থানায় মামলা নং- ৬/১৫,সদর মডেল থানায় মামলা নং- ২৬/১৭,সোনারগাঁ থানায় মামলা নং- ১১/১১,সোনারগাঁ থানায় মামলা নং-১০/১১ উল্লেখযোগ্য।

প্রকাশ্যে জাবেদ মাদক ব্যবসা সহ নানান অপকর্ম করে বেড়ালেও অসাধু পুলিশ কর্মকর্তাদের সাথে রয়েছে গভীর সখ্যতা।তাই কয়েকবার পুলিশ আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে প্রতিবার ছাড়া পেয়ে যায় মাদক সম্রাট জাবেদ বেপারী।

নাম প্রকাশ না করে এলাকা বাসী জাগো নারায়ণগঞ্জ ২৪.কমকে বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা কারী সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ থাকা সত্বেও কিভাবে মাদক শীর্ষ সম্রাট জাবেদ মাদক বিক্রি, জমি দখল সহ নানান অপকর্ম করে বেড়ায়।এ ব্যাপারে মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী জাবেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!