নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুরে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নারায়ণগঞ্জ মহোদয়ের নির্দেশক্রমে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মেহেদী হাসান ফারুক এর নেতৃত্বে বুধবার ( ২৩ সেপ্টেম্বর ) নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন সৈয়দপুর এলাকায় বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ এর আওতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনাকালীন প্রায় ৯২০ ফুট দৈর্ঘ্যের ৪টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও১ জন অবৈধ সংযোগকারীকে ১০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়াও একই এলাকায় অবস্থিত ১টি কয়েল ফ্যাক্টরীতে অবৈধভাবে নেয়া ৩টি সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা কালে ২টি বার্নার ও ১টি গরম পানির পাত্র জব্দ করা হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড, নারায়ণগঞ্জ কর্তৃপক্ষ, গোয়েন্দা সংস্থা (ডিবি), পেশকার কসিক উদ্দিন এবং পুলিশ সহযোগে এ অভিযান পরিচালনা করা হয়।
বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কার্যক্রম চলমান থাকবে। দেশের এই প্রাকৃতিক সম্পদ রক্ষায় সকলকে সহযোগিতা করার প্রয়োজন। জনস্বার্থে এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!