নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুর বঙ্গবন্ধু স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৬, ২০১৯ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২ টায় সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আবু তালেবের নিকট ম্যানেজিং কমিটির তালিকা প্রদান করা হয়। এ সময় নব নির্বাচিত অভিবাবক প্রতিনিধি সহ গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বারগন ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন নব নির্বাচিত অভিবাবক প্রতিনিধি মাসুদ শিকদার, মোঃ ইমতিয়াজ আলম সাহাবুল,কামাল হোসেন,নজরুল ইসলাম,জামিনা বেগম,গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, দাতা সদস্য নাজির হোসেন ফকির,প্রধান শিক্ষক তোফায়েল হোসেন,গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, ইউপি মেম্বার মোঃ রফিকুল ইসলাম রফিক, মোক্তার হোসেন সুকুম,নাজমা বেগম,কিশোর মেলা ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু তাহের মোল্লা,যুবলীগ নেতা সাহিদুর রহমান সাহিদ,মোঃ বিপলু,হাবিবুর রহমান হাবিব, দৌলত শিকদার, নুর মোহাম্মদ প্রমুখ।

উল্লেখ্য গত ২১ সেপ্টেম্বর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিবাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!