নারায়ণগঞ্জরবিবার , ১৭ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁওয়ে পুলিশ সোর্সের রহস্যজনক মৃত্যু

Alokito Narayanganj24
মার্চ ১৭, ২০১৯ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁওয়ে আল আমিন (৩২) নামে পুলিশের এক সোর্সের রহস্যজনক মৃত্যু হযেছে। রবিবার (১৭ মার্চ) সকালে সোনারগাঁও পৌরসভার লাহাপাড়া এলাকার একটি লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার (ওসি) মনিরুজ্জামান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানা পুলিশ ও এলাকাবাসীর ভাষ্য, ‘উপজেলার লাহাপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আল-আমিন সোনারগাঁও থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। সে মাদকাসক্ত ছিল। রবিবার সকালে বাড়ির পাশে লিচু বাগানে গাছের সঙ্গে গলায় বেল্ট পেঁচানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

ধারণা করা হচ্ছে, কে বা কারা আল আমিনকে গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে হত্যা করে মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!