নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে আ.লীগ-জাতীয় পার্টির সংঘর্ষ,আহত ২০

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২১ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সোনারগাঁওয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় নৌকার প্রার্থীকে লক্ষ্য করে গুলি করেছে লাঙ্গল প্রার্থীর সমর্থকরা।

এ সময় উভয় পক্ষের বেশ কয়েকটি গাড়ীও ভাঙ্চুর করা হয়। খবর পেয়ে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নে জাতীয় পার্টির সমর্থিত লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুল আলম মাকসুদ ভুইয়া তার নেতাকর্মী নিয়ে নির্বাচনী এলাকায় প্রচারনায় বের হন। পথে বস্তল এলাকায় এলে নৌকার সমর্থিত নেতাকর্মীরা মাকসুদের গাড়ীর পথরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে তার নেতাকর্মীদের আহত করে। এ সময় নৌকার সমর্থিত নেতাকর্মীরা মাকসুদের গাড়ীসহ কয়েকটি গাড়ী ভাঙ্চুর করে বলে অভিযোগ পাওয়া গেছে।

সংঘর্ষ চলাকালে জামপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হুমায়ন কবির ভূঁইয়া ঘটনাস্থলে আসেন। তখন হুমায়ুন কবিরকে লক্ষ্য করে মাকসুদ ভুইয়ার সমর্থক একজন অস্ত্রধারী গুলি করেন। এতে হুমায়ুন কবির অল্পের জন্য বেঁচে যান। এ সংবাদে হুমায়ুন কবিরের সাথে থাকা নেতাকর্মীরা মাকসুদ আলমের সমর্থকদের ওপর আবার হামলা চালালে উভয় পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অস্ত্রধারীসহ উভয় পক্ষের ২০ নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ আট থেকে ১০ রাউন্ড গুলি ছুড়ে।

খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না ও থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টার করেন।

এদিকে সন্ধ্যায় খবর পেয়ে জাতীয় পার্টির প্রার্থী মাকসুদ আলমের লোকজন পাকুন্ডা এলাকায় নৌকার কয়েকটি ক্যাম্প ভাঙ্চুর করে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় অস্ত্রধারী পারভেজকে আটক করেছে পুলিশ।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, জামপুরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অস্ত্রধারী পারভেজকে আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, দুই প্রার্থীর নেতাকর্মীদের সংঘর্ষের পর বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জামপুরের পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!