নারায়ণগঞ্জশনিবার , ২ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৬

Alokito Narayanganj24
জুলাই ২, ২০২২ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও অংশে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময়   ধৃতদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (১ জুলাই) গভীর রাতে তাদের গ্রেপ্তার সহ উপরোক্ত অস্ত্র গুলো উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও  থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান।

গ্রেপ্তারতারকৃতরা হলেন-কাঁচপুর নয়াবাড়ি এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে আক্তার হোসেন (২৫), একই এলাকার জজ মিয়ার ছেলে সানি (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান (১৮), পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন (৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ি এলাকার মৃত দ্বীন মোহাম্মদের ছেলের আইয়ুব হোসেন (৩৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার আহাম্মেদপুর এলাকার আব্দুল লতিফের ছেলে শাহিন (৩২)।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় মহাসড়েকের বিভিন্ন যানবাহনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিরাজুল ইসলাম ও এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে ৬ ডাকাতকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ধৃত প্রত্যেকের ৫ দিনের রিামান্ড চেয়ে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!