নারায়ণগঞ্জশনিবার , ১৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে মেশিনে ওড়না ও চুল পেঁচিয়ে শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০১৯ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রোলার মেশিনে ওড়না ও চুল পেঁচিয়ে রিতা আক্তার নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। শুক্রবার উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকার এম এম নামের একটি গার্মেন্টসে এ ঘটনা ঘটে।

নিহত রিতা আক্তারের বাড়ি রংপুরে কাউনিয়া উপজেলার পঞ্চগরম গ্রামে। বাবার নাম রিয়াজউদ্দিন। তিনি মেঘনা শিল্পনগরী এলাকায় স্বপরিবারে বসবাস করেন।

সহকর্মীরা জানান, রিতা আক্তার কারখানার রোলার মেশিনের হেলপার ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মেশিনের কাছে দাঁড়িয়ে থাকার সময় অসাবধানতাবশত তার শরীরের ওড়না মেশিনে ঢুকে যায়। এ সময় তাকে মেশিন টেনে হিঁচড়ে নিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধা জানান, নিহতের পরিবার কোনো মামলা-মোকদ্দমা করবে না মর্মে জানিয়ে তার মরদেহ নিয়ে গেছেন। পরিবারের পক্ষ থেকে গার্মেন্টসের বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!