নারায়ণগঞ্জরবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ের ৮ ইউপিতে নৌকার প্রার্থী যারা

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থীদের নাম প্রকাশ করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড। এর মধ্যে নৌকার মাঝি হিসাবে ৪টিতে পুরানো মুখ থাকলেও অপর ৪টিতে নয়া মুখ এসেছে।

গতকাল শনিবার(২৩ অেক্টোবর) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ড বসে প্রার্থীদের নাম চুড়ান্ত করার পরে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার (২৪ অক্টোবর) এ তথ্য প্রকাশ করা হয়।

সোনারগাঁয়ে ৮টি ইউপিতে যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন,কাঁচপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোশারফ ওমর,পিরোজপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সনমান্দিতে বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ,সাদিপুরে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, নোয়াগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর বাতেন,বারদী ইউনিয়নে মো. মাহবুবুর রহমান,শম্ভুপুরা ইউনিয়নে নাছির মেম্বার ও জামপুরে হুমায়ুন কবির মেম্বার ।

রদবদলের পালায় শম্ভুপুরায় মোঃ.আব্দুর রউফের স্থানে  পেয়েছে মো.নাছিরউদ্দিন, বারদীতে মো. জহিরুল হকের স্থানে  মো. মাহবুবুর রহমান, মো. ইউসুফ দেওয়ানের পরিবর্তে নোয়াগাঁওয়ে আব্দুল বাতেন ও হামীম শিকদার শীপলুর পরিবর্তে জামপুর ইউনিয়নে মো. হুমায়ুন কবির ভূঁইয়াকে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!