নারায়ণগঞ্জশুক্রবার , ৮ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ইয়াবাসহ আটক ৩

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সোনারগাঁয়ে ৩ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানার সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃতরা হলেন- মোঃ শাহ জাহান কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাংগুরি মুন্সিবাড়ী এলাকার মোঃ জহির এর ছেলে, মোঃ আনোয়ার হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তাইনথং বটতলী এলাকার আব্দুল আজিজ এর ছেলে ও অপর আসামী মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব কুমিল্লা জেলার কুমিল্লা সদর থানাধীন কিষ্ণপুর এলাকার মোঃ বাচ্চু মিয়ার ছেলে।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে র‌্যাব -১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃত বার্তায় জানানো আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে । তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!