নারায়ণগঞ্জশুক্রবার , ১১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে চুল্লি বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০১৯ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁয়ে ষ্টিল মিলে লোহা গলানোর সময় চুল্লির বিস্ফোরণে মকবুল হোসেন (৪০), সামসুল হক (২০) ও সাগর আহম্মেদ নামে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার ১০ জানুয়ারি রাতে কাচঁপুর রহিম ষ্টিল মিলে এ ঘটনা ঘটে। আহত শ্রমিকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে র্বান ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রাতে শ্রমিকেরা রহিম স্টিল মিলে লোহা গলানোর চুল্লিতে কাজ করার সময় বিস্ফোরিত হয়ে তিন শ্রমিক দগ্ধ হয়। অন্য শ্রমিকেরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে বাচ্চু মিয়া আরো জানান, দগ্ধদের মধ্যে মকবুল হোসেনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। অন্য দুইজনের ২০ শতাংশ পুড়ে গেছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, চুল্লির বিস্ফোরণে তিন শ্রমিকের মধ্যে মকবুল হোসেনের শরীরের বেশির ভাগ পুড়ে গেছে। তার অবস্থা আশংঙ্কাজনক। সামসুল হক ও সাগর আহম্মেদ নামের দুই শ্রমিক প্রাথমিক চিৎকিসা শেষে বাড়ি ফিরে এসেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!