নারায়ণগঞ্জবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল প্রাইভেট কার

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃট্রাকের ধাক্কায় সোনারগাঁয়ে যানজটের মধ্যে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটা কার দুমড়ে-মুচড়ে গেছে। তবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সোনারগাঁ উপজেলাধীন কাঁচপুর সেতুর পূর্ব ঢালুতে এ দুর্ঘটনা ঘটে।

পরে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া কারটি উদ্ধার করে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কাঁচপুর সেতুর পূর্ব ঢালে ওই প্রাইভেট কারটি যানজটের মধ্যে দাঁড়িয়ে ছিল। ওই সময় হঠাৎ পেছন থেকে একটি ট্রাক কারটিতে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট দুলাল মিয়া জানান, প্রাইভেটকারে থাকা সকলেই অক্ষত আছেন। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পর রেকার দিয়ে সড়ক থেকে প্রাইভেট কারটি সরিয়ে নেওয়া হয়েছে। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!