নারায়ণগঞ্জশনিবার , ২ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ের করোনা রোগী মাদ্রাসা ছাত্র আবু বকর এখন সুস্থ

Alokito Narayanganj24
মে ২, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরী পাড়া এলাকার করোনা জয়ী আবু বকর সিদ্দিককে সোনারগাঁ উপজেলা প্রশাসনের পক্ষ থকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুক্রবার (১মে) আবু বকর সিদ্দিক কুর্মিটোলা হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়পত্র গ্রহণ করে সে বাড়ি ফিরে আসে। গত ১৩ এপ্রিল তার প্রথম করোনা সনাক্ত হয়। দীর্ঘ ১৭ দিন চিকিৎসা শেষে করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে বাড়ি ফিরে আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা জানান, মাদ্রাসা ছাত্র আবু বকরের (১৪) শরীরে এ ভাইরাস সনাক্ত হওয়ার পর উপজেলা প্রশাসন তাকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

সেখানে প্রায় ১৭ দিন চিকিৎসা নেয়ার পর ফের তার নমুনা পরিক্ষা করা হয় ও তার করোনা নেগেটিভ আসে। পরে তাকে কুর্মিটোলা হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে অ্যাম্বুলেন্সে করে বাড়ি পাঠানো হয়।

তিনি আরও জানান, মাদ্রাসা ছাত্র আবু বকর করোনায় আক্রান্ত হওয়ার পর সোনারগাঁয়ে গত তিন সপ্তাহে নতুন করে আরও প্রায় ৩০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ২ জন মারা গেছেন ও বাকিরা এখন ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম আবু বকর সিদ্দিককে ফুল দিয়ে বরণ করে নেয়। পরে রাতে তিনি সোনারগাঁ উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ এ একটি স্ট্যাটাস দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!