নারায়ণগঞ্জসোমবার , ২৯ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ের ৮ ইউপি নির্বাচনে আ’লীগ ৬, লাঙ্গল ১, স্বতন্ত্র ১

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬টিতে জয় পেয়েছে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী, ১টিতে লাঙ্গল ও ১ টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

 

তবে এর মধ্যে উপজেলার পিরোজপুর, কাঁচপুর, বারদী ও সনমান্দি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওই চার ইউপিতে যথাক্রমে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোশারফ ওমর, লায়ন বাবুল ও জাহিদ হাসান জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অবশিষ্ট চার ইউপির দ্ুিটতে জয় পেয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী। একটিতে লাঙ্গল ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয় পেয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ভোট গণনা শেষে এই তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী, উপজেলার সাদিপুর ও জামপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী যথাক্রমে মো. আব্দুর রশিদ মোল্লা ও হুমায়ুন কবির ভূঁইয়া বিজয়ী হয়েছেন।

 

তবে শম্ভুপুরা ইউনিয়নে নৌকার প্রার্থী নাছির উদ্দিনকে হারিয়ে জাতীয় পার্টি সমর্থিত লাঙ্গলের প্রার্থী আব্দুর রউফ বিজয়ী হয়েছেন। নোয়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল আলম বিজয়ী হয়েছেন। এই ইউপিতে নৌকা ও লাঙ্গলের প্রার্থীও প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

উল্লেখ্য, সোনারগাঁেয় ৮টি ইউপির ৪টি ইউনিয়নে ৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও বাকি চারটিতে ১৭ চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করেন। পুরো নির্বাচনে চেয়ারম্যান সহ ৮টি ইউনিয়নে মোট ৩৮৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!