নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, মহাসড়ক অবরোধ

Alokito Narayanganj24
অক্টোবর ১৮, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আন্দোলন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখেন তারা। ফলে মহাসড়কে ওই সময় যান চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়া মহাসড়কে কয়েকটি গাড়িও ভাঙচুর করেন আন্দোলনকারীরা।

জানা যায়, উপজেলার বিভিন্ন ইউনিয়নের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করে তিতাস কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর, জৈনপুর, ছয়হিস্যা, ভাটিবন্দর, রতনপুর, ভবনাথপুর, টেকপাড়া, জিয়ানগর গ্রামের অবৈধ প্রায় সাড়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালত।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইব্রাহিম মিয়ার নেতৃত্বে তিতাস কর্তৃপক্ষ অবৈধ এসব সংযোগ বিচ্ছিন্ন করে। এদিকে, সংযোগ বিচ্ছিন্নের খবর পেয়ে ওই আট গ্রামের নারী-পুরুষ একত্রিত হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

ছয়হিস্যা গ্রামের মজিদ মিয়া বলেন, পরিশ্রমের টাকায় গ্যাস সংযোগ নিয়েছি। বৈধ না করে গ্যাস কাটতে দেওয়া হবে না। আমরা বৈধ গ্যাস চাই।

ভাটিবন্দর গ্রামের হালিমা বেগম বলেন, এনজিও থেকে ঋণ নিয়ে টাকা দিয়ে গ্যাস নিয়েছি। সংযোগ কেটে দিলে আমাদের টাকা ফেরত দিতে হবে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মহাসড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেওয়া হয়।

তিতাসের সোনারগাঁ জোনের আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় সাড়ে তিন হাজার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বিক্ষোভকারী নারী-পুরুষ বৈধ গ্যাস সংযোগের দাবি তুলেছেন।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইব্রাহিম মিয়া বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। খবর পেয়ে এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে। দেড় ঘণ্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!