নারায়ণগঞ্জবুধবার , ১৩ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগের চাঁদা না পেয়ে হামলা

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৯ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার অবৈধ গ্যাস সংযোগের জন্য চাঁদা চেয়ে না পেয়ে একটি পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় দালালদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১২ নভেম্বর) বেইলর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভুক্তভোগী পরিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, উপজেলার সাদিপুর ইউনিয়নের বেইলর গ্রামের মৃত সমু প্রধানের ছেলে গোলাম মোহাম্মদ ও তার একটি চক্র দীর্ঘ দিন ধরে এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। ওই এলাকার মহসিন মিয়ার পরিবার গত ৪ বছর আগে গোলাম মোহাম্মদ ও তার সহযোগীদের ৫৬ হাজার টাকা দিয়ে গ্যাস সংযোগ নেন।

সম্প্রতি গোলাম মোহাম্মদ গ্যাস সংযোগ চালানোর জন্য আবারও চাঁদা দাবি করেন। পরে তারা চাঁদা দিতে অস্বীকার করায় গোলাম মোহাম্মদ ও তার সহযোগীরা মহসিন মিয়ার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এ সময় তাদের বাধা দেওয়ায় মহসিন মিয়া, তার ভাই স্বপন ও আমেনা বেগমকে পিটিয়ে আহত করা হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মহসিন মিয়া জানান, গোলাম মোহাম্মদ বেইলর এলাকায় গ্যাসের দালাল হিসেবে পরিচিত। আমার পরিবার চাঁদা না দেওয়ায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করে।

অপর দিকে, গোলাম মোহাম্মদ চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!