নারায়ণগঞ্জসোমবার , ৭ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ৭, ২০১৯ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ‘ডাকাত সরদার’ শের আলী, ফালান, আব্দুর রহিম, সজীব, কাউসার ও কাউছার নামের ছয় ‘ডাকাতকে’ গ্রেফতার করেছে পুলিশ।

এসময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ছয়টি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। রোববার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি মামলা করা হয়।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর এলাকার ব্যবসায়ী আসান আলীর বাড়িতে ১০-১২ জনের একটি ডাকাত দল রোববার রাতে বিদেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের ঘেরাও করে পুলিশ। এ সময় ডাকাত সরদার শের আলীসহ ছয়জনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ছয়টি হাতবোমা ও দুটি ছোরা উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!