নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০২০ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর গ্রামের ব্যবসায়ী আলী হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাত দল পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর গ্রামের ব্যবসায়ী আলী হোসেনের বাড়িতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় ১০ থেকে ১২ জনের একদল মুখোশদারী ডাকাত দল হানা দেয়। ডাকাত দল প্রথমেই অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে হাত পা বেঁধে ফেলে। পরে ঘরের আলমারিতে থাকা ৯ ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ দিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসানউল্লাহ। তিনি জানিয়েছেন, ঘটনাস্থল তদন্ত করে আলামত সংগ্রহ করা হয়েছে। ওই পরিবারের সকলের বক্তব্য নেওয়া হয়েছে। জড়িত ডাকাতদের চিহ্নিত করে গ্রেপ্তার করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!