নারায়ণগঞ্জশুক্রবার , ৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০১৯ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীরা আওয়ামী লীগের কার্যালয়ে প্রবেশ করে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভেঙে রাস্তায় ফেলে দেয়। এ সময় ভাঙচুর ঠেকাতে গিয়ে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে স্থানীয় জয়নাল মেম্বারের হুকুমে লতিফের ছেলে আরিফের নেতৃত্বে মাসুম, সুজনসহ একটি সংঘবদ্ধ চক্র আ’লীগের কার্যালয়ে ডুকে কার্যালয় ভাঙচুর করে। এ সময় তারা ক্লাবে টানানো ১৫ আগস্টের ব্যানার থেকে বঙ্গবন্ধুর ছবি ছিঁড়ে ফেলে এবং জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে রাস্তায় ফেলে দেয়।

এলাকাবাসীর সহযোগিতায় আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল হাসপাতালে উপস্থিত হয়ে সেখান থেকে যাদের ক্লাব ভাঙচুর করেছে তাদের মধ্য থেকে সোহেল ও নয়ন নামে দু’জনকে গ্রেপ্তার করেছে।

সোনরাগাঁ থানা পলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবুর সমর্থক জয়নাল মেম্বার বর্তমান আ’লীগ মনোনীত চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ সমর্থকদের ক্লাবে হামলা চালিয়ে ভাঙচুর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!