নারায়ণগঞ্জরবিবার , ১৫ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে আগুনে দগ্ধ স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

Alokito Narayanganj24
মার্চ ১৫, ২০২০ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে একটি বাসায় চুলার সৃষ্ট আগুনে দগ্ধ স্বামী-স্ত্রীর মধ্যে স্বামী আশরাফুল ইসলামের মৃত্যু হয়েছে।

রবিবার (১৫ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

শনিবার (১৪ মার্চ) ভোরে কাঁচপুর সোনাপুর এলাকায় গোলজারের বাড়িতে গ্যাসের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হন- আশরাফুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী রুজিনা আক্তার (৩০)।

জানা যায়, দগ্ধ দম্পতি কাঁচপুর সোনাপুর এলাকার গোলজার হোসেনের একতলা বাসায় বসবাস করতেন। আশরাফুল মদনপুর এলাকায় একটি কারখানায় নিরাপত্তা প্রহরী ও রুজিনা আদমজী গার্মেন্টসে হেলপার হিসেবে চাকরি করতেন।

শনিবার ভোরে রুজিনা রান্না ঘরে চুলায় ভাতের হাড়ি বসিয়ে বাথরুমে যান। আর তার স্বামী ঘুমিয়ে ছিলেন। তখন হঠাৎ রুমে গ্যাসের পাইপ লিকেজ থেকে আগুন লেগে ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় স্বামী-স্ত্রী দগ্ধ হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে স্বামী আশরাফুল ইসলামের মৃত্যু হয়।

জানা যায়, আগুনে আশরাফুল ইসলামের শরীরে ৭৩ ও রুজিনার ৬৩ শতাংশ পুড়ে যায়। বর্তমানে স্ত্রী রুজিনা আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!