নারায়ণগঞ্জসোমবার , ৫ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে আ.লীগের প্রতিবাদ সভা

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও নেতাকর্মীদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের প্রতিবাদে সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রোববার (৪ এপ্রিল) বিকালে এ কর্মসূচি পালন করেছে তারা।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, যুগ্ম আহবায়ক প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, গাজী মুজিবুর রহমান, আলী হায়দার, নাসরীন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, মাহামুদা আক্তার, আবু জাফর চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনি প্রমুখ।

সভায় বক্তারা বলেন, হেফাজতে ইসলামের নেতা কর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়ি ঘর ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তারা।

গত শনিবার বিকেলে সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ আটক করেছে পুলিশ। পরে হেফাজত নেতা কর্মীদের আন্দোলনের মুখে তাকে ছেড়ে দেয় পুলিশ। এসময় সোনারগাঁ রয়েল রিসোর্ট ভাংচুর চালায় তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!