নারায়ণগঞ্জরবিবার , ২০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান হাবু ডাকাতি মামলায় গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২০, ২০১৯ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের বারদী ইউনিয়ন পরিষদ সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুকে ডাকাতি মামলাসহ তিনটি মামলায় ওয়ারেন্ট ভুক্ত হওয়ায় গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২০অক্টোবর) দুপুর ২টায় হাবিবুর রহমান হাবু মেম্বার (৪২) নামে এক ওয়ারেন্ট ভুক্ত আসামিকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। হাবু বর্তমানে বারদী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এস আই আমিনুল ইসলাম জানান, উপজেলার বারদী ইউনিয়নের পরিষদ এলাকা হইতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার ওসি মোঃ মনিরুজ্জামান মনির স্যার এর নির্দেশে আমি ও এএস আই জাহাঙ্গীর উক্ত ওয়ারেন্ট মামলার আসামিকে আটক করি। আটক কৃত ব্যাক্তির বিরুদ্ধে ডাকাতি মামলাসহ তিনটি মামলার ওয়ারেন্ট রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!