নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে একসঙ্গে ৩ টি বাচ্চা প্রসব

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁয়ে সুমাইয়া (২০) নামে একজন প্রসুতি একসঙ্গে তিনটি বাচ্চা প্রসব করেছেন। এঘটনায় উপজেলার মোগরাপাড়া-চৌরাস্তা এলাকায় ব্যাপক আলোচনার ঝড় উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ১ আগষ্ট শনিবার রাতে মোগরাপাড়া-চৌরাস্তা এলাকায় অবস্থিত প্রাইভেট হাসপাতালে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের নাগরীহাট এলাকার হাসান মিয়ার স্ত্রী মোসাম্মৎ সুমাইয়া (২০) প্রসব ব্যাথা নিয়ে শনিবার সকালে হাসপাতালে এসে ভর্তি হয়। চিকিৎসারা রোগীর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর সফল অপারেশনের মাধ্যমে তার গর্ভ থেকে একে একে তিনটি সন্তান বের করে আনে। সন্তান তিনটির মধ্যে দুটি ছেলে এবং একটি মেয়ে।

হাসপাতালের গাইনী চিকিৎসক জানান, মা এবং জমজ তিন বাচ্চা সবাই ভাল আছে। তবে মেয়ে বাচ্চাটি ওজনে কম হয়েছে।প্রসুতি সুমাইয়ার শাশুড়ি ফজিনা বেগম বলেন, একসাথে তিন নাতি-নাতনী পেয়ে আমরা খুবই খুশি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!