নারায়ণগঞ্জসোমবার , ২৮ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে একাধিক মামলার আসামির লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ২৮, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁর কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে জিহাদ (২৫) নামে একাধিক মামলার আসামির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) ভোরে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জিহাদ সোনারগাঁয়ের কাঁচপুর উত্তরপাড়া এলাকার নাহিদ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সকালের দিকে কাঁচপুর বাসস্ট্যান্ডের পাশের সড়কে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ‘তার বিরুদ্ধে মাদক ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, নিজেদের মধ্যে লুণ্ঠিত টাকা ও অন্যান্য মালামালের ভাগ-বাটোয়ারা নিয়ে এ ঘটনা ঘটতে পারে।’

তিনি আরও বলেন, ‘নিহতের মাথায় ও পায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। এখনও কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!