নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২০ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে নবীর হোসেন (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার রাতে কাঁচপুর সোনাপুর এলাকার কমিউনিটি সেন্টারের পাশের একটি ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তবে কি কারণে ব্যক্তিটি মারা গেছেন পুলিশ তা নিশ্চিত করে বলতে পারে নি। পুলিশের ধারনা গত ৩/৪ দিন আগে লোকটি মরে শরীরের বিভিন্ন জায়গায় পচন ধরে গেছে সে জন্য মরার কারণ নিশ্চিত করা যাচ্ছে না। পুলিশ জানান ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত বলা যাবে।

এলাকাবাসী জানান, গত ৬/৭ মাস ধরে কাঁচপুর সোনাপুর এলাকার শাহাবুদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করতেন নবীর হোসেন নামের এক ব্যক্তি। গত কয়েকদিন আগে ইদ করার জন্য নবীর স্ত্রী ও তার চার সন্তান নিয়ে কুমিল্লায় স্ত্রীর বাবার বাড়িতে বেড়াতে যান। এরপর থেকে ঘরটি বন্ধ পাওয়া যায়। গতকাল সোমবার বিকেলে বন্ধ ঘর থেকে দুর্গন্ধ আসলে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ খাটের উপর থেকে শোয়া অবস্থায় লাশটি উদ্ধার করে।

নবীর হোসেন বন্দর উপজেলার রামনগর গ্রামের পান্ডুমিয়ার ছেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!