নারায়ণগঞ্জরবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কনকা ইলেকট্রনিক্সের কারখানায় অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ৩, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সোনারগাঁ উপজেলার একটি ইলেকট্রনিক্সের কারখানায় আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করছে।

রবিবার (৩ জানুয়ারি) বেলার ১১টার দিকে মোগরাপাড়ায় কনকা ইলেকট্রনিক্স কারখানায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

সোনারগাঁয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, ওয়েল্ডিংয়ের স্পার্ক থেকে আগুনের সূত্রপাত হয়েছে। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আরেফিন জানান, কনকা ইলেকট্রনিক্সের ওই কারখানায় আগুনের সূত্রপাত হওয়ার পর দ্রুত তা ছড়িয়ে পড়ে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

কারখানাটির শ্রমিকরা জানান, সকালে কাজে যোগদান করার পরপরই আগুন লাগে। এতে অনেক ক্ষয়ক্ষতি হবে বলে মনে হচ্ছে। আতঙ্কে কারখানার ভেতর থেকে শ্রমিকরা দৌড়ে বেরিয়ে আসেন।

শ্রমিকরা জানিয়েছেন, তাদের কারখানায় ফ্রিজ ও টিভি তৈরি করা হতো। টিভি ও ফ্রিজ তৈরির পর মজুদ করে রাখা ছিল। অগ্নিকাণ্ডের এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ মেঘনা থেকে মদনপুর পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!