নারায়ণগঞ্জবুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কাভার্ড ভ্যান-লরির সংঘর্ষে নিহত ১

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২০ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কাভার্ড ভ্যান ও লরির সংঘর্ষে আবুল হোসেন (৩৬) নামে একজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় কাভার্ড ভ্যানে থাকা আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়িমজলিশ এলাকার ‘আফিয়া সিএনজি পাম্পের’ সামনে এ দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন জানান, সোমবার রাতে আফিয়া সিএনজি পাম্পের সামনে একটি কাভার্ড ভ্যান রাস্তা ক্রসিংয়ের চেষ্টা করছিল। এ সময় চট্টগ্রামগামী একটি লরি সজোরে ওই কাভার্ড ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে উভয় গাড়িতে থাকা চালক ও হেলপারসহ চারজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে কাভার্ড ভ্যানের হেলপার আবুল হোসেনের মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!