নারায়ণগঞ্জরবিবার , ১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি শাহাজালাল আটক

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০২০ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. শাহাজালালকে আটক করছে র‌্যাব-১১।

শনিবার (৩১অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামির বাড়ি ফতুল্লা থানার কাশিপুরে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, গত ১৮ অক্টোবর সাড়ে ১১ টায় গণধর্ষণ মামলার প্রধান আসামি শাহাজালালসহ আরও তিন জন মিলে ভিকটিমকে মোগড়াপাড়া চৌরাস্তা হতে মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়।

পরে ২০ অক্টোবর রাত পৌনে ১১ টার দিকে গণধর্ষণ শেষে সোনারগাঁয়ের কংকা ফ্যাক্টরির সামনে ভিকটিমকে হাত, পা বাধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে দেয়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় ২৩ অক্টোবর সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্প আসামি আটকের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। আটক শাহাজালালকে সোনারগাঁও থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ছাড়াও অন্য আসামিদের আটকের তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!