নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২১ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে (২৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) ওই গৃহবধূ বাদী হয়ে অজ্ঞাত আসামির নামে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনারগাঁ থানার কলতাপাড়া এলাকার গার্মেন্টমকর্মী এক গৃহবধূ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে বন্দর উপজেলার মদনপুরে অবস্থিত ইপিলিয়ন গ্রুপে চাকরির জন্য আসেন।

গার্মেন্টসের সামনে ওই গৃহবধূকে দাঁড়িয়ে থাকতে দেখে অজ্ঞাতনামা এক ব্যক্তি তাকে চাকরি দেয়ার কথা বলে হাজি আলাউদ্দিন মিয়ার টিনশেড ঘরে নিয়ে যান। পরে সেখানে তাকে ধর্ষণ করে ওই ব্যক্তি পালিয়ে যান।

বিষয়টি গার্মেন্টসকর্মী গৃহবধূ মোবাইলে স্বামী ইসমাইলকে জানান। তিনি ঘটনাস্থলে এসে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরদিন বুধবার (১০ ফেব্রুয়ারি) ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার সাহা বলেন, ‘চাকরি দেয়ার কথা বলে ওই নারীকে ধর্ষণ করেছে অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!