নারায়ণগঞ্জসোমবার , ১৮ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ছেলেকে পিটিয়ে হত্যা করলেন বাবা

Alokito Narayanganj24
এপ্রিল ১৮, ২০২২ ১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে সজীব মিয়া (১২) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছেন তার বাবা। রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (১৬ এপ্রিল) রাতে পারিবারিক কলহের জেরে সজীবকে বেধড়ক মারপিট করেন তার বাবা রুবেল। পুলিশ ও স্থানীয়রা জানয়েছেন, রুবেল মাদকাসক্ত।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামের আফজাল হোসেনের ছেলে রুবেল মাদকাসক্ত। প্রায়ই স্ত্রীর ওপর নির্যাতন চালাতেন তিনি। এ কারণে কয়েকদিন আগে স্বামী ও সন্তান রেখে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী। এ দম্পতির একমাত্র ছেলে সজীব তার দাদির কাছে থাকতো।

শনিবার রাতে পারিবারিক কলহের জেলে রুবেল তার ছেলে সজীবকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। মারধরের সময় রুবেল ছেলের পেটে একাধিক লাথি মারেন। এরপর থেকে অসুস্থ হয়ে পড়েন সজীব। রোববার তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। নাক ও কান দিয়ে রক্ত ঝরতে শুরু করে সজীবের। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, রুবেল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। ছেলের মৃত্যুর পর রুবেলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!