নারায়ণগঞ্জবুধবার , ২৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ঝুঁকিপূর্ণ ব্রিজের রেলিং ভেঙে উল্টে গেলো ট্রাক

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০২২ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁয়ের সাহাপুর এলাকায় ঝুঁকিপূর্ণ ব্রিজের রেলিং ভেঙে খালে উল্টে যায় মালবাহী একটি ট্রাক। এ সময় ট্রাকের চালক মোফাজ্জল মিয়া আহত হন।

মঙ্গলবার (২২ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। তবে বুধবার (২৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ট্রাকটি উদ্ধার হয়নি।

স্থানীয়রা জানান, সোনারগাঁ উপজেলার একাংশের, মেঘনা উপজেলা একাংশের ও আড়াইহাজার উপজেলার একাংশের মানুষের চলাচলের একমাত্র সড়ক এটি। এ সড়ক দিয়ে প্রতিদিন আল মোস্তফা, মার্স ফিড লিমিটেড ও এম এস ট্রেডিং কোম্পানি, বৈদ্যেরবাজার মাছঘাটসহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান কয়েকশ ভারী যানবাহনের মাধ্যমে মালামাল আনা নেওয়া করে। এতে সেতুটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

সেতুর দুপাশের রেলিং ভেঙে যায়। ব্রিজের নিচে ও পিলারের পলেস্তারা উঠে গিয়ে রড দৃশ্যমান। ব্রিজের একপাশ ভাঙা ও অন্যপাশে দুটি স্টিলের পাটাতনের ওপর দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে হাজার হাজার মানুষ ও যানবাহন। পরে রেলিং কোনোরকম মেরামত করা হয়।

সম্প্রতি সড়ক ও জনপদ বিভাগ (সওজ) ঝুঁকিপূর্ণ ব্রিজ চিহ্নিত করে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়। পাশাপাশি ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করে। তবুও ব্রিজ দিয়ে ভারী যান চলাচল বন্ধ হয়নি। মঙ্গলবার রাতে টাইলস ভর্তি ট্রাকটি মোঘরাপাড়া থেকে বৈদ্যেরবাজার যাওয়ার জন্য ব্রিজ পার হচ্ছিল। এ সময় রেলিং ভেঙে খালের ওপর উল্টে যায় ট্রাক।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবাল বলেন, ব্রিজটি ঝুঁকিপূর্ণ চিহ্নিত করে সাইনবোর্ড দেওয়া হয়েছে। ভারী যান চলাচলেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। ব্রিজের রেলিং ভেঙে ট্রাক খালের ওপর উল্টে যাওয়ার খবর শুনেছি। ব্রিজটি পুনর্নির্মাণের জন্য মাটি পরীক্ষা করে নকশা তৈরি করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। বাজেট হলেই চলতি অর্থ বছরে ব্রিজের নির্মাণ কাজ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!