নারায়ণগঞ্জরবিবার , ২০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ট্রাকচাপায় পুলিশ কনস্টেবল নিহত

Alokito Narayanganj24
অক্টোবর ২০, ২০১৯ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল আরিফুর রহমান (২৮) নিহত হয়েছেন। রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার চেঙ্গাই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল আরিফুর রহমানের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায়। ২০১১ সালে কনস্টেবল হিসেবে পুলিশে যোগ দেন তিনি। নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন তিনি।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর থেকে মোটরসাইকেলে রূপগঞ্জের গাউছিয়ায় যাচ্ছিলেন কনস্টেবল আরিফুর রহমান। সোনারগাঁ উপজেলার চেঙ্গাই এলাকায় পৌঁছালে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কনস্টেবল আরিফুর নিহত হন। তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!