নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে দলিল লেখক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে মো. মোশারফ হোসেন ভূইয়া নামের এক দলিল লেখককে বৈদ্যুতিক শক দিয়ে ও বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার ঘটনায় প্রধান আসামি নিহতের স্ত্রীর পরকীয়া প্রেমিক মো. রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আড়াইহাজার এলাকা থেকে তাকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়।আর ঘটনার পরদিন নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

নিহতের স্ত্রী হত্যার দায় স্বীকার করে নারায়ণগঞ্জ আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় নিহতের ভাই সোলায়মান বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূইয়ার ছেলে দলিল লেখক মো. মোশারফ হোসেন ভূইয়াকে শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন। নিহতের স্ত্রী জানান ৩-৪ জনের একটি ডাকাত দল রাত ২টার দিকে তার বাড়িতে ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোনো আলামত পায়নি। তারা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরে এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ন্ত্রী শাহিনুর আক্তারকে গ্রেফতার করে পুলিশ। পরদিন নিহতের স্ত্রী আদালতে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন।

জবানবন্দীতে তিনি জানিয়েছেন, পরকীয়া প্রেমিক রিপনকে রাত ২টার দিকে শাহিনুর আক্তার ঘরের জানালা দিয়ে ঘরে ঢোকান। মোশারফকে ঘুমন্ত অবস্থায় শাহিনুর ও রিপন মিলে বৈদ্যুতিক শক দিয়ে নিস্তেজ করে। পরে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে রিপন পালিয়ে যায়।

এলাকাবাসীর দাবি, নিহতের স্ত্রী তার পরকিয়া আড়াল করতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মোশারফ হত্যাকাণ্ডে পরকীয়া প্রেমিক প্রধান আসামি রিপনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে নিহতের স্ত্রী আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!