নারায়ণগঞ্জসোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দুই ভাইকে হত্যা, হামলাকারীদের বাড়িঘরে আগুন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:জমি সংক্রান্ত বিরোধে মো. আসলাম সানি (৪৮) ও শফিকুল ইসলাম রনি (৩৫) নামের দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বাড়িঘরে আগুন দিয়েছে এলাকাবাসী।

আগুনে হামলাকারীদের দুটি বসতঘরসহ ১০টি ভাড়া দেওয়া কক্ষ পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আসলাম ও শফিকুল ইসলাম রনিকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ধ্যার পর থেকে স্বজন ও এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে তারা তালাবন্ধ হামলাকারীদের ঘরে পেট্রল ঢেলে ধরিয়ে দেন আগুন।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় সরকারি অর্থায়নের একটি রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ চলছে। ওই ড্রেনের পাশের জায়গা নিয়ে রোববার নিহত আসলামের সঙ্গে তার চাচাতো ভাই মোস্তফা মিয়ার তর্ক হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে মোস্তফার নেতৃত্বে মামুন, মাফিজুল রহমান, মারুফ, চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে আসলাম মিয়া, মো. রনি ও রফিকুল ইসলামের ওপর হামলা করেন। এসময় তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আসলাম ও শফিকুলকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, আগুনের খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ আসার আগেই কিছু বাড়িঘর পুড়ে যায়। আগুন এখন সম্পূর্ণ নিভে গেছে এবং পরিস্থিতি শান্ত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!