নারায়ণগঞ্জশনিবার , ২০ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২০, ২০২১ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে দফায় দফায় আলাউদ্দিন ও সাদেক দু’গ্রুপের সংঘর্ষে সমর আলী নামে একজন নিহত হয়েছেন। এ সময় মুক্তিযোদ্ধা, নারী ও শিশুসহ আহত হয়েছেন অন্তত ৩০ জন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত থেকে আজ শনিরবার দুপুর পর্যন্ত সংঘর্ষকালে প্রতিপক্ষর লোকজন তাকে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেওয়ার পথে মারা যান তিনি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাতের হামলা ও সংঘর্ষের ঘটনার জের ধরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আলাউদ্দিন হাজীর সমর্থকরা বরকত মোল্লার সমর্থকদের উপর হামলা চালায়। এ সময় পাল্টা হামলায় নিহত হয় সমর আলী।

ঘটনাস্থল থেকে সোনারগাঁ থানা পরিদর্শক ওসি (তদন্ত) তবিদুর রহমান জানান, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র দু’গ্রুপে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি এখনো পুলিশের নিয়ন্ত্রণে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!