নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে নারীর গর্ভে মাথার খুলিবিহীন শিশুর জম্ম

Alokito Narayanganj24
জুন ৩, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁ উপজেলায় ইসরাত জাহান হাওয়া (২০) নামে এক নারীর গর্ভে মাথার খুলি বিহীন এক শিশুর জন্ম হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের মহা ব্যবস্থাপক শফিকুল আজিম তুহিন । শিশুটি প্রসব হওয়ার আগে আল্ট্রাসনোগ্রাম করা হলে দেখা যায় বাচ্চার মাথার খুলি নেই।

পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী সফল অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হয়। বুধবার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। ঐ নারী সোনারগাঁয়ের পানাম এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্বামীর সাথে বসবাস করে আসছেন।

ইসরাত জাহান হাওয়ার স্বামী সম্রাট জানান, শিশুটি জম্ম হওয়ার পর ডাক্তার আমাকে বলছে হাসপাতালে চিকিৎসা দেওয়া যাবে না তাই বাড়িতে নিয়ে এসেছি। এখনও বাচ্চার অবস্থা ভালো আছে।

সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের মহা ব্যবস্থাপক শফিকুল আজিম তুহিন জানান, বুধবার একজন গর্ভবতী নারী আমাদের হাসপাতালে আল্ট্রাসনোগ্রাম করতে আসে। পরে আল্ট্রাসনোগ্রাম করে দেখা যায় শিশুটির পুরো দেহ স্বাভাবিক থাকলেও মাথার খুলি নেই।

পরে ঐ নারী পরিবারের সাথে কথা বলে দুপুর ২টায় সফল অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হলে পরিবারের কাছে শিশুটিকে হস্থান্তর করা হয়। পরে ঐ নারীকে হাসপাতালে রেখে শিশুটিকে তার স্বামী বাড়িতে নিয়ে চলে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!