নারায়ণগঞ্জসোমবার , ২১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে নৌকাসহ জাল ও ইলিশ জব্দ,গ্রেপ্তার-৮

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০১৯ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে মা ইলিশ শিকারের অপরাধে ৮ জেলেকে আটক করছে বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ি। গতকাল রাতে বারদী ইউনিয়নের নুনেরটেক এলাকার মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়েছে।

বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ইলিশ মাছের প্রজজন বাড়াতে চলতি মাসের ৯ অক্টোবর থেকে ৩০ শে অক্টোবর ২৩ দিন সারা দেশের নদী ও সাগরে মা ইলিশ মাছ শিকার নিষিদ্ধ করেছে সরকার।

সরকারের এ নিষেধ অমান্য করে শনিবার ভোরে সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের নুনেরটেক এলাকার মেঘনা নদীতে মা ইলিশ মাছ শিকারের অপরাধে মিজান হোসেন, মোঃ জুলহাস, গোলাম মোস্তফা, মোঃ কাউছার মোঃ মাসুদ রানা, গাজী সবুজ, নুরুল ইসলাম, মোঃ জুয়েল মিয়া নামের ৮ জেলেকে বৈদ্যেরবাজার নৌপুলিশের একটি দল।

এ সময় জেলেদের কাছ থেকে দেড় লাখ মিটার কারেন্ট জাল, ২টি নৌকা ও ২০ কেজি মা ইলিশ জব্দ করা হয়।

এ ঘটনায় নৌ-পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল হালিম বাদি হয়ে জেলেদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। জব্দকৃত মাছ গুলোকে স্থানীয় মাদ্রাসায় দান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!