নারায়ণগঞ্জশনিবার , ১ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পণ্যবাহী ট্রাকে ডাকাতি

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০২০ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় হামেশা ফুড লিমিটেড নামে একটি কোম্পানির পণ্যবাহী এক ট্রাকের চালক ও সহযোগীকে কুপিয়ে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার (৩১ জুলাই) ওই কোম্পানির নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, তিনি উপজেলার চরকামালদী এলাকায় অবস্থিত হামেশা ফুড লিমিটেড নামে একটি কোম্পানির নির্বাহী পরিচালক গত ২২ জুন তাদের কোম্পানি থেকে ৪০০ বস্তা ময়দা লোড করে একটি ট্রাক নিয়ে চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিন নরসিংদীর উদ্দেশ্য রওনা করে। পরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় পৌঁছালে গাড়ির গতিরোধ করে স্থানীয় সন্ত্রাসী ওয়ালিদ, রাহিম, বোরহান উদ্দিন রোকন সহ একদল বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে গাড়ি ভাঙচুর করে চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিন কে কুপিয়ে আহত করে। এসময় গাড়ি থেকে ২৪ প্যাকেট ময়দা ও তাদের সঙ্গে থাকা নগদ টাকা লুট করে নেয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে মামলা নথিভুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!