নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, গ্রেপ্তার দুই

Alokito Narayanganj24
মে ২৩, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা মামলার মূল রহস্য উদঘাটনের পাশাপাশি জড়িত দুই আসামিকে গ্রেপ্তার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত গাড়ি উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়, গত ২২ মে রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় অভিযান চালিয়ে আরজু (৩৫) ও চালক রাকিব হোসেনকে (২৯) গ্রেপ্তার করা হয়। এর আগে এ মামলার আরেক আসামি গোলাকান্দাইলের নেওয়াজ আহমেদের ছেলে শরিফুল ইসলাম রাসেলকে (৩২) গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারের পর রাজিবের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, মৌসুমীর সঙ্গে রাসেলের ১০ বছর আগে বিয়ে হয়।

বিবাহের পর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। এরপরও রাসেলের সঙ্গে অন্য মেয়েদের অবৈধ সম্পর্ক ছিল। মৌসুমী এর প্রতিবাদ করায় রাসেল গত ১৯ এপ্রিল রাতে কৌশলে গাউছিয়া মার্কেটে নিয়ে কেনাকাটা শেষে তার পূর্ব পরিচিত বন্ধু চালক রাজিব ও আরজুর সহযোগিতায় মৌসুমীকে একটি মাইক্রোবাসে তুলে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে এ ঘটনাটিকে ডাকাতির নাটক সাজানোর জন্য আসামি শরিফুলের পিঠে ধারালো অস্ত্রের আঘাত করে গুরুতর জখম করা হয়। পরে মৌসুমীর ভাই মো. শাহ জালাল বাদী হয়ে সোনারগাও থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!