নারায়ণগঞ্জবুধবার , ৯ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের চার ভুয়া কর্মকর্তাসহ গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুন ৯, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে নির্মাণাধীন একটি স্টিল কোম্পানিতে পরিবেশ অধিদফতরের কর্মকতা পরিচয়ে অভিযান চালাচ্ছিলেন তিন ব্যক্তি। এসময় চারজনকে গ্রেফতার করে পুলিশ। একইসময়ে তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

মঙ্গলবার (৮ জুন) রাতে উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এ্যাম্পেয়ার স্টিল কোম্পানি থেকে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। পরে পুলিশ তাদের গ্রেফতার করে।

বুধবার (৯ জুন) দুপুরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন, দিনাজপুরের বিরামপুরের পূর্ব জগন্নাথপুর গ্রামের জমিরউদ্দীন মণ্ডলের ছেলে মুজাহিদুল ইসলাম মানিক, নাটোরের নালপুরের গণ্ডবিল গ্রামের আব্দুল লতিফের ছেলে সাইফুল ইসলাম সেন্টু, ডেমরার রামৈল গ্রামের জমির আলীর ছেলে কামরুজ্জামান ও ময়মনসিংহের ধোবাউড়া থানার জাঙ্গালিয়া পাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মো. সরাফ মিয়া।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় অ্যাম্পেয়ার স্টিল কোম্পানিতে পরিবেশ অধিদফতরের কর্মকর্তা পরিচয়ে ভেতরে প্রবেশ করেন অভিযুক্তরা। এসময় ওই কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন কাগজপত্র দেখতে চান তারা। কাগজপত্রে সমস্যা আছে বলে মীমাংসার জন্য পাঁচ লাখ টাকা দাবি করেন তারা।

পরে বিষয়টি অ্যাম্পেয়ার স্টিল কোম্পানির মালিক আবুল কালামকে অবগত করা হয়। কিন্তু ওই ভুয়া কর্মকর্তাদের সঙ্গে কথা বলার একপর্যায়ে কোম্পানির লোকজনের সন্দেহ হয়। তাদের আটক করে পুলিশে খবর দেন তারা।

খবর পেয়ে পুলিশ নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ- অঞ্চল) মো. বিল্লাল হোসেন ও তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. ইকবাল হোসেন ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করেন।

এরপর মঙ্গলবার রাতে গ্রেফতারদের বিরুদ্ধে অ্যাম্পেয়ার স্টিল কোম্পানির কর্মচারী আলী আকবর বাদী হয়ে মামলা করেন। এছাড়াও পুলিশের পক্ষ থেকে মাদক মামলা করা হয়।

সোনারগাঁ থানার ইন্সপেক্টর (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বলেন, ‘গ্রেফতারদের বিরুদ্ধে কোম্পানিতে সরকারি কর্মকর্তা পরিচয়ে চাঁদা দাবি ও মাদক আইনে দুটি মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!