নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পূজা মণ্ডপে প্রতিমা ভাঙচুর, আহত-১০

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০১৯ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার গাবতলী এলাকায় পূজা মণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাঙচুরের অভিযোগ উঠেছে।

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় পাঁচটি গাড়ি ভাঙচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পূজা মণ্ডপ কমিটির সদস্যরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের গাবতলী এলাকায় লক্ষ্মী পূজা উপলক্ষে পূজা মণ্ডপে পরিদর্শনে যান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিবের) সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু। এ সময় তার সঙ্গে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ছিলেন। এ সময় পূজা মণ্ডপে যাওয়া গাড়ি বহরে বাধা দেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ন কবির তার ছেলে রুবেল মিয়া। তাদের সঙ্গে রোমান মিয়া, শ্যালক রিপন মিয়াসহ ২৫ থেকে ৩০ জনের একদল সন্ত্রাসী বাহিনী ছিল।

এ সময় তারা পিস্তল, হকিস্টিক, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে যুবলীগ নেতা মোখলেছুর রহমান, ছাত্রলীগ নেতা নাজমুল হোসনে, নাফি মিয়া ও জাহিদ হোসেনসহ কমপক্ষে ১০ জনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে।

এ সময় সন্ত্রাসীরা ডা. আবু জাফর চৌধুরী বিরুর গাড়ি বহরে হামলা চালিয়ে চার থেকে পাঁচটি গাড়ি ভাঙচুর করে। সন্ত্রাসীরা লক্ষ্মী পূজা মণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার ভৌমিক জানান, হুমায়ন মেম্বারের নেতৃত্বে পূজা মণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাঙচুর করা হয়েছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তিনি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, প্রতিমা ভাঙচুর ও সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে ঘটনা স্থলে সঙ্গে সঙ্গে গিয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ বিষয়ে মামলার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!