নারায়ণগঞ্জশুক্রবার , ৮ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ উপজেলাার নয়াপুর সিনেমা হলের সামনে থেকে ৩০বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, কুমিল্লার সদর দক্ষিণ থানার রাজেশপুর এলাকার খোরশেদ আলমের ছেলে কালাম (২৪), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শিপন (২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার কুমার ডোজা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল (২২)।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গোপন সংবাদে ভিত্তিতে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভোরে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর সিনেমা হলে সামনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহর নেতৃত্বে ঢাকা বাইপাস এশিয়ান হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে একটি সিএনজিকে গতিরোধ করে তাদের কাছ থেকে ৩০বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় সিএনজিতে থাকা ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান নিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

এ ঘটনায় এএস আই ইমাম আহাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!