নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ প্রেপ্তার ১

Alokito Narayanganj24
মার্চ ১৭, ২০২৩ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁয়ে ৩০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ দেলোয়ার হোসেন ওরফে দিলু নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাঁচপুর পাডাত্তা সাকিনস্ত কাঁচপুর চাঁদমহল সিনেমা হলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনের পাকা রাস্তার পাশে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ঢাকা জেলার বংশাল থানার নয়াবাজার এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম জানান, মাদকের বিরুদ্ধে সোনারগাঁ থানা পুলিশ সব সময় সোচ্চার হয়ে অভিযান পরিচালনা করে সম্প্রতি একের পর এক বড় বড় মাদকের চালান আটক করেছি। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কাচঁপুর এলাকা থেকে ফেন্সডিল ও গাঁজাসহ দেলোয়ার হোসেনকে আটক করেছি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!