নারায়ণগঞ্জরবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে বাসের ধাক্কায় শিশু নিহত

Alokito Narayanganj24
আগস্ট ২৮, ২০২২ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে বড়মার (মায়ের নানি) সঙ্গে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় জাওয়াদ (৪) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় আনোয়ারা বেগম (৬০) আহত হন।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। জাওয়াদ  সোনারগাঁয়ের দড়িকান্দি এলাকার জহিরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, দুপুরে রাস্তা পারাপারের সময় কুমিল্লাগামী তাশা পরিবহনের একটি বাসের ধাক্কায় ছিটকে পড়ে ওই শিশুর মৃত্যু হয়। এসময় নিহত শিশুর বড়মা (মায়ের নানি) আনোয়ারা বেগম আহত হন। আহত অবস্থায় আনোয়ারা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। বাসচালক ও হেলপার পালিয়ে যান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!