নারায়ণগঞ্জবুধবার , ২৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে বিকাশ এজেন্টকে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২০ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যানের হেলপার নিহতের পর এবার থানার সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এক বিকাশ এজেন্টকে ছুরিকাঘাত করে দুটি মোবাইল, স্বর্ণের চেইন এবং নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

সোমবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে সোনারগাঁ থানার সামনে সেতুর ওপারে ভবনাথপুর এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। বিকাশ এজেন্ট জুলহাসকে (২৮) আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকার মো. শহীদুল্লাহর ছেলে।

নীয় সূত্র জানায়, সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিকম নামে বিকাশ এজেন্ট ও ফ্ল্যাক্সিলোডের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন জুলহাস। সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন তিনি। থানাসংলগ্ন ভবনাথপুর এলাকায় ৪-৫ জনের সংঘবদ্ধ ছিনতাইকারীর দল জুলহাসের ওপর হামলা চালায়। এ সময় জুলহাসের পেটে, পিঠে ও হাতে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুই লাখ টাকা, দুটি মোবাইল ও গলার স্বর্ণের চেইন নিয়ে পালায় তারা। পরে আহত অবস্থায় জুলহাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিকাশ এজেন্ট জুলহাস বলেন, সোমবার রাতে বাড়ি ফেরার পথে আমার টাকা ছিনিয়ে নিতে চায় ছিনতাইকারীরা। এতে বাধা দিলে ছুরিকাঘাত করে আমার দুই লাখ টাকা, দুটি মোবাইল ও একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায় তারা। আমি তাদের কাউকে চিনি না।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটি রাতেই শুনেছি। তবে এ বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেব। তবে আমার মনে হয় পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে।

এর আগে শনিবার (২৫ জানুয়ারি) রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যানের হেলপার সাগর (৩০) নিহত হন। এ সময় ছুরিকাঘাতে চালক গুরুতর আহত হন। এ ঘটনায় থানায় ডাকাতি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!