নারায়ণগঞ্জশনিবার , ২১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বিদেশ ফেরত ৩ জনকে ৭০ হাজার টাকা জরিমানা

Alokito Narayanganj24
মার্চ ২১, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিদেশ থেকে ফেরত প্রবাসী তিন জনকে কোয়ারেন্টাইনে না থেকে অবাধে চলাফেরার অপরাধে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণে আদালত।

শুক্রবার (২০মার্চ) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত প্রবাসীদের বাধ্যতামূলক ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করেছে সরকার। কিন্তু কিছু প্রবাসী সরকারী নিয়ম না মেনে অবাধে চলাফেরা করছে। যা করোনা ভাইরাসে জন্য ঝুঁকিপূর্ণ।

সরকারী নিষেধ অমান্য করার অপরাধে সনমান্দি ইউনিয়নের ইতালি প্রবাসী মৃত তমিজ উদ্দিনের ছেলে মো. কাদিরকে ৫০ হাজার টাকা, একই ইউনিয়নের ভাটিচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মনির হোসেনকে ১০ হাজার টাকা ও পৌরসভার হাড়িয়া এলাকার আজিজুর রহমানের ছেলে আতিকুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, তাদের অবাধে চলাফেরার দায়ে জনগণের ও তাদের পরিবারের কী সমস্যা হতে পারে সে বিষয়ে অবহিত করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!