নারায়ণগঞ্জশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বিয়ে বাড়িতে এসে গুলিবিদ্ধ যুবক

Alokito Narayanganj24
ডিসেম্বর ১১, ২০২১ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় বিয়ে বাড়িতে গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তানসেন নামে এক যুবক। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর পুলিশ সন্ত্রাসীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করে।

গুলিবিদ্ধ ওই যুবক তানসেন রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় সুস্থ আছেন। তার হাটুর নিচে গুলিবিদ্ধ হন। তবে কি নিয়ে তাদের মধ্যে এ ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া-দাওয়া শেষে তানসেনের সঙ্গে একই এলাকার (মাছিমপুর)তাওলাদ হোসেন তালু, ইকবাল, তানজিল, তন্ময়, শুক্কুর আলী, হানিফ মোল্লা, সাকিব ও আওয়ালের সাথে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে তানসেনের হাটুতে গুলি করে তারা। গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে সন্ত্রাসীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পাশ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে। তবে ঘটনার বিস্তারিত এখনও পাওয়া যায়নি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ তানসেন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসীদের শনাক্তের চেষ্টা চলছে। ডাক্তাররা গুলিবিদ্ধ তানসেনকে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!