নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ভেজাল ভোজ্য তেল বিক্রির দায়ে সাত লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
জুলাই ৯, ২০২০ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভেজাল ভোজ্য তেল বিক্রির অভিযোগে এইচ. কে ফুড প্রোডাক্টস নামে একটি কারখানার ম্যানেজারকে সাত লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে উপজেলার ওলিপুরায় ওই কারখানায় অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি বিশেষ টিম। এতে নেতৃত্ব দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

অভিযানে ওই কারখানায় বিএসটিআই’র অনুমোদন ছাড়া বিএসটিআই লোগো ব্যবহার করে ভোজ্য তেল বোতলজাত ও বিপণন করার প্রমাণ পাওয়া যায়। এ সময় কারখানার ম্যানেজার মো. শামীম রেজাকে হাতেনাতে গ্রেফতার করে সাত লাখ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, ওই কারখানাটি মেঘনা, তীর ও পুষ্টি কোম্পানি থেকে ড্রামভর্তি খোলা ভেজাল ভোজ্য তেল সংগ্রহ করে বিএসটিআই’র অনুমোদন ছাড়া বিএসটিআই লোগো ব্যবহার করে বোতলজাত ও বিপণন করে আসছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!