নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে মহাসড়কে ছিনতাই চেষ্টাকালে গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
মে ৬, ২০২১ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার কাঁচপুর আল নূর মিলসের সামনে থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বিভিন্ন যাত্রীবাহী পরিবহনে ছিনতাইয়ের চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ছোরা ও ১১০০ টাকা।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ছিনতাই ও ডাকাতির একাধিক মামলা এবং ওয়ারেন্ট রয়েছে।

বুধবার সকালে তাদের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- কাঁচপুর পুরানবাজার এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. হৃদয় হোসেন (২২), আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকার মৃত হক সাহেবের ছেলে ইউনুস মাহমুদ বিজয় (২৬) ও কাঁচপুর কতুবপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন (২৫)।

সোনারগাঁও থানার এএসআই আলমগীর হোসেন জানান, উপজেলার কাঁচপুর এলাকায় অবস্থিত আল নূর মিলসের সামনে মহাসড়কে গত মঙ্গলবার মধ্যরাতে ৮-১০ জনের একটি ছিনতাইকারীর দল অটোরিকশাসহ বিভিন্ন পরিবহনের যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে একটি পুলিশের দল ওই এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক ছিনতাই ও ডাকাতির মামলার ওয়ারেন্ট রয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত তিনজনের নামেই সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে। তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!